|

পরকীয়া দুই সন্তানের জননীকে নিয়ে উধাও তিন সন্তানের জনক

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | মার্চ ০৬, ২০২০

পরকীয়া দুই সন্তানের জননীকে নিয়ে উধাও তিন সন্তানের জনক

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় পরকীয়া দুই সন্তানের জননীকে নিয়ে উধাও সিরাজুল ইসলাম নামে অপর তিন সন্তানের এক জনক। চাঞ্চল্যকর এই ঘটনায় স্বামী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফলে এ নিয়ে এলাকায় চাঞ্চাল্যর সৃষ্টি হয়েছে।

দুই সন্তানের জননীর নাম নার্গিস পারভীন (৩৫) তিনি ঝিকরগাছা উপজেলার শংকরপুর কুলবাড়ীয়া গ্রামের শফিউল্লার স্ত্রী। শফিউল্লাহ পেশায় একজন ব্যবসায়ী । আর সিরাজুল ইসলাম(৩৭)। তিনি তিন সন্তানের জনক। সে পাশ্ববর্তী শার্শার জিরেনগাছা গ্রামের নেদু মোড়লের ছেলে।

শফিউল্লার জানান, গত ২৯শে ফেব্রুয়ারি দুপুরে সিরাজুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে গেছে। আর পালানোর সময় তার ঘর থেকে নগদ১লক্ষ ৬৩ হাজার টাকা ও ৪লক্ষ ২০ হাজার টাকার স্বর্ণ অলংকার সহ ৩৫ হাজার টাকা মুল্যের একটি স্যামসং মোবাইল নিয়ে গেছে।এ ঘটনায় গত১লা মার্চ স্বামী শফিউল্লাহ ঝিকরগাছা থানায় সাধারণ ডায়েরী করেছে।

স্থানীয়রা জানান,শফিউল্লা পেশায় একজন ব্যবসায়ী । সারাদিন দোকানে ব্যস্ত থাকেন।আর এই সুযোগে পাশ্ববর্তী শার্শার জিরেন গাছা গ্রামের সিরাজুলের সাথে শফিউল্লার স্ত্রী দুই সন্তানের জননী নার্গিস পারভীনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।আর সুযোগ বুঝে লোকলজ্জা ভুলে উধাও হয়ে ঘর ছাড়লেন তারা।

এদিকে দুই সন্তানের জননী অপর তিন সন্তানের জনকের সাথে প্রেম করে পালিয়ে যাওয়ার ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

দেখা হয়েছে: 799
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪