|

ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়া প্রেমের জেরে নিহত ১ আহত ৪

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ন | জুন ০৪, ২০১৯

নিহত

নিজস্ব প্রতিবেদকঃ ব্রাহ্মণবাড়িয়ায় দুলা ভাইয়ের পরকীয়া প্রেমের জেরে সাগর মিয়া (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাত ১২টার দিকে জেলা সদর হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। নিহত সাগর শহরের সরকারপাড়া মহল্লার বেপারীপাড়ার রতন মিয়ার ছেলে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, বেপারীপাড়ার জসিম উদ্দিন ও মনি আক্তার পপির পাঁচ বছর আগে বিয়ে হয়। তাদের দেড় বছর বয়সী একটি সন্তানও রয়েছে। জসিম শহরের একটি হাসপাতালে চাকরি করেন। চাকরির সুবাদে আরেকটি হাসপাতালে চাকরি করা এক মেয়ের সঙ্গে তার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

দুই বছর আগে বিষয়টি জানাজানি হওয়ার পর জসিমের নামে পুলিশের কাছে অভিযোগ করেন পপি। পরবর্তীতে আর ওই মেয়ের সঙ্গে সম্পর্ক রাখবে না মর্মে পুলিশ সুপারের কার্যালয়ে বিষয়টি মীমাংসা করা হয়। কিন্তু জসিম গোপনে ওই মেয়ের সঙ্গে সম্পর্ক রেখেছিল।

সোমবার রাতে ওই মেয়েকে নিয়ে জসিম শহরের কোর্ট রোডের একটি বিপণী বিতানের সামনে ঘুরাঘুরি করছিলেন। কেউ একজন তাদেরকে দেখতে পেয়ে পপিকে ফোন করে বিষয়টি জানায়। পরে পপি ঘটনাস্থলে এসে তাদেরকে হাতেনাতে ধরে কথা বলার জন্য সদর হাসপাতাল চত্বরের ভেতরে নিয়ে যায়। এরপর উভয়পক্ষের স্বজনদের ডাকা হয়। অবস্থা বেগতিক দেখে নিজের স্বজনদের ডেকে পালিয়ে যান জসিম।

এরপর জসিমের স্বজনরা এসেই পপির স্বজনদের দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি হামলা শুরু করে। এ সময় পপির চাচাতো ভাই সাগরকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় স্থানান্তর করেন। পরবর্তীতে ঢাকায় নেওয়ার পথে সাগরের মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ১নং ফাঁড়ির পরিদর্শক (ইন্সপেক্টর) মো. নুরুজ্জামান জানান, এ ঘটনায় প্রাথমিকভাবে ৬জনকে আটক করা হয়েছে। তবে আমরা এখনও (রিপোর্ট লেখা পর্যন্ত) লিখিত কোনো অভিযোগ পাইনি। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 425
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪