|

পাবনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ১০:২৬ অপরাহ্ন | জুন ০৫, ২০২০

পাবনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ পাবনা মধ্য শহরের পৌর এলাকার দিলালপুর মহল্লায় বাসার ভেতরে এক পরিবারের তিন সদস্যকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জব্বার (৬৪), তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) ও তাদের মেয়ে সানজিদা খাতুন (১৪)।

পাবনা সদর থানার ওসি নাছিম আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ প্রাথমিকভাবে ডাকাতি সন্দেহ করছে। ডাকাতরা পরিবারের সবাইকে কুপিয়ে হত্যা করে বাড়ির মালামাল লুটে নেয়।

স্থানীয় জানান, ওই বাসার আশপাশ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। স্থানীয়রা অবসরপ্রাপ্ত ব্যাংকার আব্দুল জব্বারের বাসায় গিয়ে খোলা জানালায় উঁকি দিয়ে দেখে, এক রুমে স্বামী ও স্ত্রী বিছানায় মশারির মধ্যে এবং অন্য রুমে মেয়েটি বিছানায় পড়ে আছে। তাদের উপরে অনেক মাছি উড়ছিল এবং দুর্গন্ধ বের হচ্ছিল। তারা দ্রুত পুলিশে খবর দিলে পাবনা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

অতিরিক্ত পুলিশ সুপার গৌতম বিশ্বাস জানান, গত শনি বা রবিবারের যেকোনো এক মধ্যরাতে এ ঘটনা ঘটতে পারে। মেয়ে সানজিদা ওই দম্পতির পালিত কন্যা। তদন্ত কাজ চলছে। এরপর জানা যাবে মূল ঘটনা।

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম ইত্তেফাককে জানান, পৌর এলাকার দিলালপুর মহল্লার মরহুম আব্দুল খালেকের বাসায় চার বছর ধরে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আব্দুল জব্বার। গত কয়েকদিন এই বাসা থেকে কেউ বাইরে বের না হওয়ায় এলাকাবাসীর সন্দেহ হয়। শুক্রবার তারা খোলা জানালা দিয়ে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাড়িটি ঘিরে রেখেছে।

তিনি বলেন, রাজশাহী থেকে ফরেনসিক টিম পাবনায় আসার পর বিস্তারিত জানানো হবে।

দেখা হয়েছে: 418
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪