|

ফুলবাড়ীর পল্লীতে পুকুরের পাহারাদারকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ৬:৪৬ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০২০

কুপিয়ে হত্যা-kupie-hotta

আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে পুকুরের পাহারাদারকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউপি’র শাহাপুর গ্রামের মৃত: আব্দুল সামাদ এর পুত্র মোঃ বাদশা মিয়া (৪৫), প্রতিদিনের ন্যায় তামিম এগ্রো কোম্পানি বগুড়া এর মাছের পুকুর পাহারাদার হিসাবে দায়িত্ব পালন করছিলেন।

দূর্বৃত্তরা দিবাগত রাত্রির যে কোন সময়ে তাকে হত্যা করতে পারে। পূর্বে শত্রুতার রেশ ধরে তাকে প্রতিপক্ষরা হত্যা করতে পারে মর্মে এলাকাবাসীরা জানান।

বৃহস্পতিবার সকালে ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশীস বিন হাছান (পিপিএম) খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফুলবাড়ী থানার ওসি তদন্ত মোঃ মাহামুদুল হাসান ও এসআই মোঃ মশিউর রহমানকে সঙ্গে নিয়ে ঘটনা স্থলে যান এবং ঘটনা স্থল তদন্ত করেন ও লাশ উদ্ধার করে ফুলবাড়ী থানায় আনেন।

লাশের সুরহাল রিপোর্ট তৈরি করে লাশ পোষ্টমর্ড করার জন্য দিনাজপুর মর্গে পাঠান।

এ ব্যাপারে ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশীস বিন হাছান (পিপিএম) এর সাথে হত্যার বিষয়ে কথা বলে তিনি জানান, তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত হত্যার বিষয়ে কোন কিছু জানান সম্ভব নয়।

দেখা হয়েছে: 560
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪