|

পুঠিয়ায় ন্যাশনাল বাসের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত, আহত ১

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ন | নভেম্বর ১৯, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া উজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। এঘটনায় আরো একজন গুরুতর আহত হয়েছে। আজ সোমবার বিকেল ৪ টার দিকে উপজেলার বিড়ালদহ মাজার সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়কে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ নেতা হলেন, তাহেরপুর পৌরসভার ২ ওয়ার্ড়ে চকিরপাড়া মহল্লার বিদিল আহম্মেদের ছেলে রিফাত কাইছার রাজু (২৬)। সে তাহেরপুর পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক পদপার্থী ছিলেন।

এঘটনায় গুরুতর আহত অপর যুবকের নাম মাসুদ (২৫) তার বাড়ি একই ওয়ার্ড়ের বাছিয়াপাড়া। তার বাবার নাম ডাকতার আলী। পরে তাকে পুলিশ উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশ শিবপুর ফাড়ির ইনচার্জ এসআই মোস্তাফিজুর রহমান জানান, সোমবার বিকেলে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস ন্যাশনাল ট্রাভেলস বাসের (ঢাকা মেট্রো-ব ১১-৮৮২২) সঙ্গে বানেশ্বর গামী মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল চালক রিফাত কাইছার রাজু ঘটনাস্থলেই নিহত হয়েছে।

মোটরসাইকেল আরোহীরা পুঠিয়া থেকে বানেশ্বরের দিকে আসছিলেন। এসআই মোস্তাফিজুর রহমান আরো জানান, ঘটনার পর যাত্রীবাহী বাস ন্যাশনাল ট্রাভেলস বাসটি আটক করা হয়েছে এবং আহত অপর যুবক মাসুদ রানাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়ার পক্রিয়া চলমান রয়েছে বলেও জানান হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 559
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪