|

পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চসহ আনন্দ অনুষ্ঠান উদযাপন

প্রকাশিতঃ ৬:৪৭ অপরাহ্ন | মার্চ ০৭, ২০২১

গোদাগাড়ীতে পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চসহ আনন্দ অনুষ্ঠান উদযাপন

গোদাগাড়ী প্রতিনিধি: উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে রাজশাহীর গোদাগাড়ীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেল ৩ টার দিকে বাংলাদেশ পুলিশের আয়োজনে থানা চত্বরে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে উক্ত আনন্দ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠনের সূচনা লগ্নে কেক কর্তনের মধ্যে দিয়ে অনুষ্ঠান আরম্ভ করা হয়।

এসময় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খলিলুর রহমান পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) মোঃ আব্দুর রাজ্জাক খান।

এসময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) মোঃ জানে আলম, সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ নাজমুন নাহার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অশোক কুমার চৌধুরী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,সাংবাদিক সুশীল সমাজসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীগণ।

এসময় ঐতিহাসিক ৭ মার্চের ভাষণসহ বিভিন্ন প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। বঙ্গবন্ধু ও তার ভাষণের উপর গুরুত্বারোপ রেখে বক্তব্য প্রদান করেন বক্তারা।

দেখা হয়েছে: 263
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪