|

পূর্বধলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

প্রকাশিতঃ ১০:২২ অপরাহ্ন | ডিসেম্বর ০৯, ২০১৯

পূর্বধলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার পূর্বধলায় “নারী পুরুষ সমতা, রুখতে পারে সহিংসতা” এ প্রতিপাদ্য কে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবস সোমবার (৯ ডিসেম্বর) পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা ও জয়িতাদের মাঝে সম্মাননা প্রদানের আয়োজন করে। র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল বারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান শারমীন সুলতানা সুমী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা বেগম।

মহিলা বিষয়ক কর্মকর্তা কানু লাল চাকীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, সমবায় কর্মকর্তা উছমান গণি, যুব উন্নয়ন কর্মকতা এম এ মালেক প্রমুখ।

আলোচনা শেষে জয়িতা হিসেবে সমাজসেবা উন্নয়নে অবদানের জন্য জারিয়া ইউপি চেয়ারম্যান মাজেদা খাতুন ও সফল নারী হিসেবে উপজেলার নারায়নডহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা বেগমকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

দেখা হয়েছে: 441
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪