|

পূর্বধলায় স্বেচ্ছায় রক্তদান সংগঠন “রক্তমিতা ফোরাম” এর কেন্দ্রীয় কমিটি গঠন

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ন | ডিসেম্বর ১৩, ২০১৯

পূর্বধলায় স্বেচ্ছায় রক্তদান সংগঠন “রক্তমিতা ফোরাম” এর কেন্দ্রীয় কমিটি গঠন

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় স্বেচ্ছায় রক্তদান সংগঠন “রক্তমিতা ফোরাম” এর কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৩ ডিসেম্বর) পূর্বধলা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত রক্তমিতা ফোরামের কমিটি গঠন ও আলোচনা সভায় পূর্বধলা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফয়জুর রহমান কমিটি প্রস্তাব করলে সর্বসম্মতিক্রমে সাদ্দাম হোসেন কে সভাপতি এবং মোঃ বদরুল আলম ঝুমনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

কমিটির সভাপতি হলেন মোঃ শাজাহান মিয়া ও সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম। পরবর্তীতে পূর্ণাঙ্গ ঘোষণা করা হবে।

কমিটি গঠন ও আলোচনা সভায় পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহম্মেদ রাজ্জাক সরকার।

রক্তমিতা ফোরাম’র আহ্বায়ক কমিটির সদস্য জাকির আহাম্মদ খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা মানবাধিকার সংরক্ষণ পরিষদের সভাপতি নূর উদ্দিন মন্ডল দুলাল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জায়েজুল ইসলাম, উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি আমিনুল ইসলাম মন্ডল নান্টু, মৌদাম সেসিপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, পূর্বধলা জে.এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকী মামুন, কালডোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির আহাম্মদ খান কামাল, এসি ক্লাবের সভাপতি নোমান শাহরিয়ার, পূর্বধলা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক গোলাম মোশারফ হোসেন, রক্তমিতার আহ্বায়ক আব্রাহাম লিংকন প্রমুখ।

উল্লেখ্য “রক্ত দিন জীবন বাঁচান, রক্ত নিন নিজে বাঁচুন” এই স্লোগানকে প্রতিপাদ্য রেখে যাত্রা শুরু করে “রক্তমিতা ফোরাম”। বর্তমানে ময়মনসিংহ বিভাগেরসহ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয় ও কলেজে সংগঠনটির কার্যক্রম চলছে, বিনামূল্যে রক্ত পরিক্ষা, রক্তের গ্রুপ নির্ণয় ও বিনামূল্যে রক্ত বিতরণ, নৈতিক মূল্যবোধের উন্নয়নের জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকে সংগঠনটি।

দেখা হয়েছে: 969
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪