|

পূর্বধলায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

প্রকাশিতঃ ৫:০০ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০১৯

পূর্বধলায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক, জঙ্গী ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়ি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে। দিনটি উপলক্ষে শনিবার (২৬ অক্টোবর) পূর্বধলা থানা পুলিশের আয়োজনে কেককাটা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে থানা পুলিশ শেডে ওসি মোহাম্মদ তাওহীদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম।

বক্তব্য রাখেন, উপজেল কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান নূরুল আমীন, সাধারণ সম্পাদক মুখলেছুর রহমান খান ভাষানী, মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার নিজাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন মাস্টার, পূর্বধলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু তরুণ কুমার রায়, সাধারণ সম্পাদক সঞ্চিত চন্দ্র কর, ওসি (তদন্ত) মিজানুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম মন্ডল নান্টু।

র‌্যালিতে পুলিশ ছাড়াও সাংবাদিক, বেসরকারি উন্নয়ন সংস্থার প্রতিনিধি, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪