|

পূর্বধলায় ব্যতিক্রমী পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান

প্রকাশিতঃ ৫:২৭ অপরাহ্ন | মে ০৬, ২০১৯

পূর্বধলায় ব্যতিক্রমী পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ “পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ, বদলে দেবে বাংলাদেশ “এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোনার পূর্বধলায় আজ সোমবার (৬ মে) এসি ক্লাবের উদ্যোগে পূর্বধলা উপজেলা প্রশাসন ও স্টেশনবাসীর সহযোগিতায় পূর্বধলা ষ্টেশন বাজারে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান শুরু হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে এই পরিস্কার পরিচ্ছন্ন অভিযান কার্যক্রমে উদ্ভোদন করেন। এ পূর্বধলায় সদর ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন, হুগলা ইউপি চেয়াম্যান সিরাজুল ইসলাম আকন্দ খোকনের তত্ত্বাবধনে অভিযানে অংশগ্রহন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মীর মোর্শেদ রানা, উপজেলা পল্পী উন্নয়ন কর্মকর্তা শেখ মোঃ মহসিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম এসি ক্লাবের সভাপতি নোমান শাহারিয়ার ও সাংবাদিক বৃন্দসহ সর্বস্তরের জনগণ।

উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে বলেন, উপজেলা প্রশাসন সর্বদা এই ধরনের জনকল্যাণমূলক ও আধুনিক সমাজ গড়ার কাজে যে কোন উদ্যোগ গ্রহণে পাশে থাকার অঙ্গীকার বদ্ধ।

দেখা হয়েছে: 427
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪