|

পূর্বধলায় মানব সেবায় অন্যন্য দৃষ্টান্ত স্থাপন

প্রকাশিতঃ ৫:৩৭ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৯

পূর্বধলায় মানব সেবায় অন্যন্য দৃষ্টান্ত স্থাপন

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় প্রায় ৮০ বছরের জীর্ণশীর্ণ অসুস্থ পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা বৃদ্ধাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে সমাজসেবা অধিদফতরের “ভবঘুরে আশ্রয় কেন্দ্র” পুবাইল গাজীপুরে প্রেরণ করে মানব সেবায় অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করলেন পূর্বধলা উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম।

ঘটনাটি ঘটেছে নেত্রকোণার পূর্বধলা উপজেলার রেলস্টেশনে বুধবার (২৩ অক্টোবর) রাতে। বৃদ্ধ মায়ের দায়িত্ব এড়াতে নিজ সন্তানেরা এমন জঘন্য কর্মকান্ড করেছে বলে স্থানীয়দের ধারণা।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম জানান, স্থানীয় লোকজন বৃদ্ধা মহিলাকে পরিত্যক্ত অবস্থায় দেখতে পেয়ে আমাকে সংবাদ দিলে আমি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামকে সাথে নিয়ে অসুস্থ মহিলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ মাহাবুবুর রহমানের সাথে কথা বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে আসি।

তিনি আরো জানান, হাসপাতাল সমাজসেবার আওতায় পরিচালিত চিকিৎসায় কিছুটা উন্নতি হয়। ভাঙ্গা ভাঙ্গা কণ্ঠে নিজের সন্তানেরা তাকে ট্রেনে ফেলে রেখে চলে যাওয়ার কথা স্বীকার করতে পারলেও নিজের নাম ঠিকানা কিছুই বলতে পারেনি।

পূর্বধলায় মানব সেবায় অন্যন্য দৃষ্টান্ত স্থাপন

তিনি আরো জানান, উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম বৃদ্ধাকে দেখতে হাসপাতালে আসেন এবং মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে উন্নত চিকিৎসা ও নিরাপদ বাসস্থান নিশ্চিত করতে আধুনিক এ্যাম্বুলেন্সে করে এক পুলিশ ও দুই নারী পুলিশকে সঙ্গে করে গাজীপুরের পুবাইলে “ভবঘুরে আশ্রয় কেন্দ্র” প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 491
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪