|

প্রিয়াঙ্কার সঙ্গে শেষ পর্যন্ত কি নিক জোনাস গাঁটছড়া বাঁধবেন?

প্রকাশিতঃ ১২:০১ পূর্বাহ্ন | জুন ০৬, ২০১৮

প্রিয়াঙ্কার সঙ্গে শেষ পর্যন্ত কি নিক জোনাস গাঁটছড়া বাঁধবেন

অনলাইন বার্তাঃ

বেশ কয়েকদিন ধরেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে বলিউড এবং হলিউড জুড়ে। কারণ হলো ২৫ বছর বয়সী পপ তারকা নিক জোনাস এর সঙ্গে প্রেম নিয়ে। তবে এখানেই থেমে নেই চলছে ডেটিংও।

কিন্তু, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শেষ পর্যন্ত কি নিক জোনাস গাঁটছড়া বাঁধবেন? সেই প্রশ্নই এখন বিনোদন পাড়ায়। আপাতত সেই জল্পনাই শুরু হয়েছে বিভিন্ন মহলে।

নিকের চেয়ে প্রিয়াঙ্কা ১০ বছরের বড় হলেও, বিষয়টি নিয়ে একেবারেই চিন্তিত নন প্রিয়াঙ্কা। নিকের সঙ্গে প্রিয়াঙ্কা দুর্দান্ত যৌনজীবন উপভোগ করছেন। যৌনজীবন নিয়ে নিক ও প্রিয়াঙ্কা বেশ উচ্ছ্বসিত। তবে এই মুহূর্তে তাদের বিয়ের কোনও পরিকল্পনা নেই। ঘর সংসারের চেয়ে আপাতত নিজেদের ক্যারিয়ার নিয়েই বেশি ব্যস্ত তারা।

অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়া একজন অসাধারণ মানুষ উল্লেখ করে নিক বলেন, প্রিয়াঙ্কার মত এমন অসাধারণ কোন নারীর সঙ্গে আগে তার পরিচয় হয়নি।

এদিকে প্রিয়াঙ্কাকে বিয়ে করার পরিবর্তে নিক তার সঙ্গে ঘোরাঘুরি করতেই বেশি ব্যস্ত বলেও মনে করছেন প্রিয়াঙ্কার বন্ধুরা। এ নিয়ে বলিউড পাড়ায় চলছে নানা সমীকরণ।

দেখা হয়েছে: 932
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪