|

গঙ্গাচড়ায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৮:১৮ অপরাহ্ন | মার্চ ২৩, ২০২২

গঙ্গাচড়ায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রংপুর প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় মোটরসাইকেলের ট্যাংকিতে অভিনব কৌশলে ফেনসিডিল বহনের সময় ৬৪ বোতল ফেনসিডিলসহ শাহিনুর ইসলাম শাহিন (২৩) নামে এক মাদক কারবারি আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে উপজেলার গজঘণ্টা ইউনিয়নের হাবু বালার ঘাট এলাকায় রংপুর-কাকিনা সড়ক থেকে তাকে আটক করে পুলিশ। আটক শাহিন লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া মধ্যে পাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পুলিশ জানায়,শাহিন মঙ্গলবার দুপুরে তার বাড়ির এলাকা থেকে মোটরসাইকেলের তেলের ট্যাংকিতে অভিনব কায়দায় ফেনসিডিল নিয়ে রংপুর শহরের দিকে যাচ্ছিলো। এসময় মাদক বিরোধী অভিযানে থাকা থানা পুলিশের এসআই সত্যেন্দ্র নাথ রায়,এস,আই শাহরিয়ার,এস,আই রেজায়ে রাব্বি সহ পুলিশ সদস্যরা শাহিনকে আটক করে।

পরে তার মোটরসাইকেলের তেলের ট্যাংক থেকে ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার ও একটি টিভিএস মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার জানান,আটক শাহিনকে জিজ্ঞাসাবাদ শেষে মাদক আইনের মামলায় কোর্ট হাজতে প্রেরণ করা হবে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের জিরো টলারেন্স নীতি অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 230
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪