|

গঙ্গাচড়ায় ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০২১

গঙ্গাচড়ায় ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক আটক

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় কিশোরী ধর্ষণ চেষ্টার অভিযোগে মাজাহারুল ইসলাম বাবু (৪০) নামে এক ব্যক্তিকে গত রবিবার সন্ধ্যায় গ্রেফতার করেছে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ। অভিযুক্ত বাবু উপজেলার কোলকোন্দ ইউনিয়নের দক্ষিণ কোলকোন্দ মাষ্টার পাড়া গ্রামের মৃত খতিব উদ্দিন মাষ্টারের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই এরশাদ জানান, বাবু দীর্ঘদিন থেকে তার প্রতিবেশী ১৪ বছরের এক কিশোরীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেম ভালোবাসাসহ কু-প্রস্তাব দিয়ে আসতে থাকে।

ঘটনার দিন গত রবিবার (৭ ফেব্রুয়ারী) বিকেলে বাবু ওই কিশোরীর বাড়িতে এসে পুনরায় কু-প্রস্তাব দেয়। এতে ওই কিশোরী সাড়া না দেয়ায় তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত বাবু। এক পর্যায়ে কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে বাবু পালিয়ে যায়। ঘটনার সময় কিশোরীর বাবা ও মা বাড়িতে ছিলেন না।

গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত বাবুকে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে এলাকায় এরকম অনেক অভিযোগ রয়েছে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 2140
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪