|

ঝিকরগাছায় ফেনসিডিল ও ইয়াবাসহ মা-ছেলে গ্রেফতার

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ন | মে ১৪, ২০২০

ঝিকরগাছায় ফেনসিডিল ও ইয়াবাসহ মা-ছেলে গ্রেফতার

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় ফেনসিডিল ও ইয়াবাসহ মা- ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ঝিকরগাছা থানাধীন মনোহরপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ঝিকরগাছা উপজেলার মনোহরপুর গ্রামের ওলিয়ার রহমানের স্ত্রী মনোয়ারা খাতুন (৩৮)ও ওলিয়ার রহমানের ছেলে মানোয়ার হোসেন (২৮)।

পুলিশ সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে ঝিকরগাছা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শিকদার রকিব উদ্দিন,(এসআই) হেলাল উজ্জামান,সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওলিয়ার রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঝিকরগাছা উপজেলার মনোহরপুর গ্রামে অভিযান পরিচালনা করে।

এসময় ওলিয়ার রহমানের বসতবাড়ির পিছনে গোয়াল ঘরের সামনে থেকে ১০৫পিস ইয়াবাসহ মনোয়ারা খাতুনকে এবং মনোহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠের ফাঁকা জায়গা হইতে ১০ বোতল ফেনসিডিলসহ তাহার ছেলে মনোয়ার হোসেন ধৃত করেন।

এ ব্যাপারে ঝিকরগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,আসামী মনোয়ারা খাতুনে বিরুদ্ধে ইতিপূর্বে ঝিকরগাছা থানায়-২ টি মাদক মামলা এবং মনোয়ার হোসেনের বিরুদ্ধে ঝিকরগাছা থানায়-৬ টি মাদক মামলা রহিয়াছে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা দায়ের করে যশোর আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 390
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪