|

শার্শায় ফেনসিডিলসহ দুই পাচারকারী আটক

প্রকাশিতঃ ১০:৪৩ অপরাহ্ন | মার্চ ১৫, ২০২০

শার্শায় ফেনসিডিলসহ দুই পাচারকারী আটক

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শায় ১৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। রোববার সকাল ১০টার দিকে উপজেলার ডিহি ইউনিয়নের বেলতা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- জেলার চৌগাছা উপজেলার বড় কাবিলপুর গ্রামের তায়েব দফাদারের ছেলে বিপুল দফাদার (২০) ও ঝিকরগাছা উপজেলার আটুলিয়া গ্রামের মোশারেফ হোসেনের ছেলে জামির হোসেন (২১)।

বিজিবি সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের কাশিপুর কোম্পানি সদর ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুল হান্নান এর নেতৃত্বে সকালে বেলতা গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায়। এসময় একটি প্যাকেটে রক্ষিত ১৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ বিপুল দফাদার ও মোশারেফ হোসেনকে আটক করে।

এ ব্যাপারে যশোর ৪৯বিজিবি ব্যাটালিয়নের কাশিপুর কোম্পানি সদর ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুল হান্নান ফেনসিডিলসহ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪