|

ফোন কিনে না দেয়ায় অপহরণ নাটক! রহস্য উন্মোচন

প্রকাশিতঃ ৩:৫২ অপরাহ্ন | মার্চ ০৬, ২০২০

আত্মগোপনে থেকে অপহরণ নাটক; পুলিশের উদ্ধারে রহস্য উন্মোচন

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীতে বাবা মোবাইল ফোন কিনে না দেওয়ায় নিজেই নিজেকে আত্মগোপনে রেখে অপরহণ নাটক সাজিয়েছেন এক কিশোর। কোতোয়ালী মডেল থানায় জিডি হওয়ার পর উদ্ধার করা হলো কিশোরকে। বেরিয়ে আসল আত্মগোপনে থাকা মূল রহস্য।

পুলিশ জানায়, বাবা-মায়ের সাথে অভিমান করে এমন ঘটনা ঘটায় মহতাসিন মনোয়ার রিগান (১৪) নামের ওই কিশোর। সে ময়মনসিংহ নগরীর গরু খোয়ার মোড় এলাকার মাহফুজুর রহমান মাসুদ এর ছেলে।

বৃহস্পতিবার (৫ মার্চ) রাতে কিশোর রিগ্যানকে নগরীর ছোট বাজার এলাকার নিরালা ও উত্তরা গেস্ট হাউজ থেকে উদ্ধার করা হয়।

জানা যায়, গত ২ মার্চ তাকে খুজে না পাওয়ায় তার বাবা নিখোঁজ বিষয়ে জিডি করেন কোতোয়ালী মডেল থানায়। পরে কোতোয়ালী ওসি মোঃ মাহমুদুল ইসলামের নির্দেশে নগরীর ৩ নং ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল ইসলাম (মাহবুব) তাকে উদ্ধার করতে মাঠে নামেন।

সিসি টিভির ফুটেজ দেখে এসআই মাহমুদুল তিন দিন অব্যহত অভিযান চালিয়ে কিশোর রিগ্যানকে নগরীর ছোট বাজার এলাকার নিরালা ও উত্তরা গেস্ট হাউজ থেকে উদ্ধার করেন। পরে জানা যায় তাকে মোবাইল ফোন কিনে না দেয়ায় নিজেই আত্মগোপন করে নিজেকে অপহরণ নাটক সাজিয়েছে।

এরপর রাতেই কিশোর মহতাসিন মনোয়ার রিগানকে তার বাবা-মায়ের কাছে বুজিয়ে দেন ওসি মাহমুদুল ইসলাম।

দেখা হয়েছে: 370
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪