|

বগুড়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণের দায়ে গ্রেফতার ১

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ন | অক্টোবর ৩০, ২০১৯

ধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ বগুড়া র‌্যাব-১২ এর অভিযানে চাঞ্চল্যকর বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধষর্ণের মূল অভিযুক্ত মো. আব্দুর রহিম (৫০) গ্রেফতার করা হয়েছে। বুধবার র‌্যাব-১২, বগুড়া কোম্পানী কমান্ডার সহকারী মো. রওশন আলী সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জানা যায়, গত ৫ অক্টোবর বগুড়া সদর এলাকায় এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে চকলেটের লোভ দেখিয়ে মো. আব্দুর রহিম (৫০) তার বাড়ীতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ভিকটিমের কান্না ও চিৎকারের আওয়াজ শুনে আশেপাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে।

ঘটনাটি জানাজানি হলে ধর্ষক মো. আব্দুর রহিম (৫০) অতি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে আত্মগোপনে যায়। এঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে বগুড়া জেলার সদর থানায় গত ৫ অক্টোবর নারী ও শিশু নির্যাতন অইনে মামলা দায়ের করে।

বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের এই ঘটনায় বগুড়া জেলাসহ সারা দেশে ব্যাপক চাঞ্চল্য তৈরী হয় এবং বগুড়া জেলার সর্বস্তরের জনগন অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের জোর দাবি জানায়।

এঘটনায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প অভিযুক্ত আসামি মো. আব্দুর রহিমকে দ্রুত গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় অদ্য বুধবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সকাল সাড়ে ৭টায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া ক্যাম্পের একটি চৌকশ শাজাহানপুর থানাধীন শাবরুল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় আসামি মো. আব্দুর রহিমকে (৫০) গ্রেফতার করতে সক্ষম হয়। বর্তমানে অভিযুক্তকে থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

দেখা হয়েছে: 1217
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪