|

বঙ্গবন্ধু’র ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে লক্ষ্মীপুরে ছাত্রলীগের বিক্ষোভ-মিছিল

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | ডিসেম্বর ০৬, ২০২০

বঙ্গবন্ধু'র ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে লক্ষ্মীপুরে ছাত্রলীগের বিক্ষোভ-মিছিল

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়া পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধু’র ভাস্কর্য নির্মাণাধীন কিছু অংশ ভেঙে ফেলছে দুর্বৃত্ত’রা তার প্রতিবাদে লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (০৬ ডিসেম্বর) বিকেল জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ শরীফ ও সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইবনে জিসাদ আল-নাহিয়ানের নেত্রত্বে বিক্ষোভ-মিছিল টি শহরের উত্তর তেহমুনী বঙ্গবন্ধু চত্বর থেকে বের হয়ে দক্ষিণ তেহমুনী চত্বর গিয়ে সংক্ষিপ্ত আলোচনার মধ্যে সমাবেশ শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন, সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজাহান কামাল (এমপি),জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা এডভোকেট জসিম উদ্দিন, রাসেল মাহমুদ মান্না ও মাসুম ভুইঞা, সাবেক জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক বায়েজীদ ভুইঞা,শেখ জামাম রিপন ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম জেনিস, ছাত্রলীগন কাজী বাবলু, আবু তালেবসহ বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বলেন, বর্তমান সময় এক শ্রেণীর ধর্ম ব্যবসায়ী আছেন তারা ওয়াজের মতো পবিত্র স্থানে বসেবসে মিথ্যা ও গুজব রটিয়ে দেশের ধর্ম প্রাণ মানুষ গুলোকে বিভ্রান্ত করছে। ধর্মের অপব্যাখ্যা দিয়ে দেশে বঙ্গবন্ধু’র ভাস্কর্যের বিরোধিতা করছে এ শ্রেণীর ধর্ম ব্যবসায়ী’রা। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া জন্য সরকারের প্রতি আহ্বান করেন। নয়তো কুষ্টিয়া’র মতো দেশের যেখানে বঙ্গবন্ধু’র ভাস্কর্য সেখানে তারা হামলা করবে।

এদিকে জাতীয় শ্রমিকলীগের লক্ষ্মীপুর শাখার আহ্বায়ক মামুনুর রশিদ মামুন ও যুগ্ম-আহ্বায়ক ইউসুফ পাটোয়ারীর নেত্রত্বে একটি প্রতিবাদ বিক্ষোভ-মিছিল বের করা হয়। এতে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক হুমায়ুন কবির পাটোয়ারীসহ প্রমুখ।

দেখা হয়েছে: 367
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪