|

চৌগাছায় পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ন | মার্চ ১৫, ২০২০

চৌগাছায় পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জহুরুল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল কিছু গুলির খোসা ও ১০০বোতল ফেনসিডিল উদ্ধার করে।

রোববার ভোরের দিকে জেলার চৌগাছা উপজেলার মাকাপুর গাবতলা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।নিহত জহুরুল উপজেলার আন্দুলিয়া গ্রামের প্রাইমারি স্কুল পাড়ার গোলাম হোসেনের ছেলে।

চৌগাছা থানা পুুুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খাঁন রাজিব বলেন, গোপন সংবাদে জানা যায়, মাকাপুর এলাকায় মাদকের একটি বড় চালান পাচার হচ্ছে।এমন সংবাদের ভিত্তিতে ভোরে মাকাপুর গাবতলা মাঠে অবস্থান নেয় পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে মাদক ব্যবসায়ী জহুরুলের মরদেহ পাওয়া যায়।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল কিছু গুলির খোসা ও ১০০বোতল ফেনসিডিল পাওয়া যায়।পরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।তিনি আরও বলেন,নিহত জহুরুলের বিরুদ্ধে যশোর ও ঝিনাইদহ জেলার বিভিন্ন থানায় অন্তত ১০টি মাদকের মামলা রয়েছে।

দেখা হয়েছে: 395
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪