|

বাগমারায় স্বাধীনতা দিবসে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ন | মার্চ ২৬, ২০১৯

বাগমারায় স্বাধীনতা দিবসে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৬ টায় উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার ও তাহেরপুর পৌরসভার কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৬ টায় ৩১ বার তপোতধ্বনীর মধ্যে দিয়ে দিবসের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। প্রথমে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল।

তাহেরপুর পৌরসভার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ,প্যানেল মেয়র বাবুল খা,প্রকৌশলী আব্দুল কাদের প্রমুখ।

এর আগে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে প্রষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বাগমারা থানা, মুক্তিযোদ্ধা কমান্ড,উপজেলা আওয়ামী লীগ,ভবানীগঞ্জ পৌরসভা,উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পুরুষ,ভাইস চেয়ারম্যান মহিলা এবং বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নীরবতা পালন করে সকল শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।



এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, বাগমারা থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ, জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সহ বিভিন্ন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে,মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৭ টায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয়, দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে শহীদদের স্মরণে আলোচনা সভা এবং শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 494
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪