|

বাগমারা প্রেস ক্লাবের সভাপতির দায়িত্ব গ্রহন করলেন ইউসুফ আলী

প্রকাশিতঃ ১০:০৩ অপরাহ্ন | মে ১২, ২০১৯

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে প্রথম বছর আফাজ্জল হোসেন এর দায়িত্ব পালন শেষে আগামী এক বছরের জন্য সভাপতির দায়িত্ব পেলেন ইউসুফ আলী সরকার।

রোববার থেকে তৃতীয় বারের মত রাজশাহীর বাগমারা প্রেস ক্লাবের সভাপতির দায়িত্ব গ্রহন করলেন ইউসুফ আলী সরকার। গতকাল রোববার বিকেলে প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে দায়িত্ব গ্রহন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সহ-সভাপতি সামসুজ্জোহা মামুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রাশেদুল হক ফিরোজের পরিচালনায় অনুষ্ঠিত দায়িত্ব গ্রহন সভায় অংশ গ্রহন করেন, সাংবাদিক মাহফুজুর রহমান প্রিন্স, মমিনুল হক সবুজ, আবু বাক্কার সুজন, নাজিম হাসান, নুর কুতুবুল আলম, আকবর আলী, জিল্লুর রহমান দুখু, হেলাল উদ্দীন, আব্দুল মতিন, রতন কুমার, ফারুক আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য গত ২০১৮ সালের ১১ মে প্রেস ক্লাবের পরিচালনা পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে ইউসুফ আলী সরকার ও আফাজ্জল হোসেন সমান সংখ্যক ভোট পায়। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক এক বছর করে দায়িত্ব পালনের নির্দেশ দেয়া হয়। সেই মোতাবেক প্রথম বছর আফাজ্জল হোসেন দায়িত্ব পালন করে গত ১১ মে তার মেয়াদ শেষ হয়।

রোববার থেকে ইউসুফ আলী সরকার সভাপতি হিসেবে দায়িত্ব পালনের সিদ্ধান্ত হয়। এই ধারাবাহিকতায় প্রেসক্লাবের এক সভার মাধ্যমে ইউসুফ আলী সরকার গতকাল রোববার থেকে বাগমারা প্রেসক্লাবের সভাপতি হিসেবে দাািয়ত্¦ পালন করবেন।

দেখা হয়েছে: 440
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪