|

রংপুরে ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৮:০৫ অপরাহ্ন | অগাস্ট ১০, ২০২২

রংপুরে ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

রবিন চৌধুরী রাসেল, রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুরে প্রতারনার বিষয়ে সহযোগিতা নিতে গিয়েও প্রতারণার শিকার ও ভয়ভীতির শিকার হওয়ায় ভুক্তভুগির সংবাদ সম্মেলন করেন।

বুধবার (১০আগস্ট) বিকেলে রংপুর সেন্ট্রাল রোড’ একটি মিলনায়তনে সংবাদ সম্মেলনে ভুক্তভুগি আকরাম হোসেন মাইনুল লিখিত বক্তব্যে বলেন, আমার সাবেক স্ত্রী ও তার পরিবার মিলে আমার জীবন ও অতিকষ্টে অর্জিত অর্থ-সম্পদ আত্মসাৎ করায় তিনি বিজ্ঞ আদালতে মামলা করেছে। যা বর্তমানে চলমান রয়েছে।

ভুক্তভুগি সেই বিষযটি তুলে ধরে ন্যায় বিচার আকাঙ্খায় পীরগঞ্জের জৈনিক আব্দুল করিম সরকারের শ্মরনাপন্ন হন যিনি নিজেকে সাংবাদিক পরিচয় দেন। কিন্তু জনৈক ব্যাক্তি টাকা গ্রহনের পর একটি অনলাইন ও নিজ আইডিতে খবর পরিবেশন করা ছাড়া আর কোন মিডিয়ায় তুলে ধরেন নাই। এক পর্যায়ে দুরভিসন্ধিমূলক প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে বিভিন্ন ভয়ভীতি আমাকে দেখান।

তিনি আরও বলেন, প্রতিপক্ষের কাছে অনৈতিকভাবে প্রভাবিত হয়ে আমার কাছ থেকে খবর পরিবেশনের নামে নেওয়া টাকা করেন। এখন আমার বিরুদ্ধে নানারকম মিথ্যা সংবাদ পরিবেশন করিবে মর্মে ভয়ভীতি প্রদর্শন করে আরও মোটা অঙ্কের টাকা আত্মসাৎ এর দাবি করেন, আমি তা দিতে অস্বীকৃতি জানালে তিনি একরকম চাঁদাবাঁজদের ন্যায় পরিস্থিতি সৃষ্টি করেন।

এ ব্যাপারে রংপুর মেট্রো কোতয়ালী থানায় জিডি করি। (জিডি নং-৬৯৯)তাং-০৯/০৮/২০২২ইং। ভুক্তভুগি মাইনুল তার সাবেক স্ত্রীর ফাঁদ হতে বাঁচতে এবং করিমের কাছে সহযোগিতা চাইতে গিয়ে আজ তিনি চরমভাবে ক্ষতিগ্র¯’ ও নিরাপত্তাহীনতায় পড়েছেন। সাবেক স্ত্রী মোছাঃ সাবিনা ইয়াসমিন মিতু ও আব্দুল করিম সরকারের অন্যায় কবল হইতে রক্ষায় উপস্থিত সাংবাদিকদের কাছে সহযোগীতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর জেলা ট্র্যাক শ্রমিক ইউনিয়নের সড়ক সম্পাদক শাহরিয়ার রাজ, শাফিউল ইসলাম, আপেল মাহমুদ, শিমুল ইসলাম, রাসেল ইসলাম, জীবন মিয়াসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দেখা হয়েছে: 159
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪