|

ময়মনসিংহে বিদেশী পিস্তল ও ম্যাগাজিনসহ গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | মে ০৬, ২০২০

ময়মনসিংহে বিদেশী পিস্তল ও ম্যাগাজিনসহ গ্রেফতার

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন র‌্যালীর মোড় হতে ০১টি বিদেশী পিস্তল, ০১ রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিনসহ ০১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

জানা যায়, দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতির ক্রান্তিলগ্নে “বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক।

বিভিন্ন ধরনের চাঞ্চল্যকর অপরাধের স্বরূপ উৎঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার কারনেই এই প্রতিষ্ঠান মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অন্য নাম হিসেবে ব্যাপক গ্রহণযোগ্যতা লাভ করেছে। সময়ের সাথে পাল্লা দিয়ে অপরাধীরা বিভিন্ন অপরাধ করছে

তার মধ্যে অবৈধ অস্ত্র ব্যবসা ও ব্যবহার অন্যতম। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

গত ০৫ মে ২০২০ইং তারিখে রাত ২৩.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৪, সিপিএসসি, আকুয়া বাইপাস, ময়মনসিংহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মেজর মোঃ শিবলী সাদিক, পিএসসি, র‌্যাব-১৪ এর নেতৃতে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন র‌্যালীর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ সোহেল (৩২) পিতা-মৃত আব্দুর রশিদ, পাটগুদাম, র‌্যালীর মোড় ইসলামবাগ, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ এর হেফাজত হতে ০১টি বিদেশী পিস্তুল, ০১ রাউন্ড গুলিসহ ম্যাগাজিন সহ গ্রেফতার করা হয়। ধৃত আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় অস্ত্র মামলা রুজু প্রক্রিয়াধীন।

দেখা হয়েছে: 998
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪