|

বোদায় কুকুর কামড়ানো ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | মে ০৩, ২০১৯

বোদায় কুকুর কামড়ানো ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ

মোঃ তোফাজ্জল হোসেন, বোদা(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদায় কুকুর কামড়ানো ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ পাওয়া গেছে। কুকুর কামড়ানো ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ করে বোদা উপজেলা নির্বাহী অফিসার বরাবরে সাদেকুল একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানাযায়, বোদা পৌর সভার সাতখামার কোচ স্ট্যান্ডে মাংস বিক্রেতা মমিনুল কুকুর কামড়ানো ছাগল ১৫শত টাকা দিয়ে ক্রয় করে। গত ২৯ এপ্রিল পৌরসভার ৯নং ওয়ার্ডের সাতখামার মন্ডলপাড়া মহল্লার মনছুর আলীর পুত্র হামিদুলের একটি ছাগল কুকুরে কামড় দেয়। কসাই মমিনুল ওই ছাগল জবাই করে মাংস বিক্রয় করে বলে স্থানীয়রা জানায়।

এবিষয়ে কসাই মমিনুলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ছাগলটি আমি ক্রয় করেছি। ছাগলটিকে কুকুর কামড়িয়েছে কিনা তা আমাকে হামিদুল জানাননি।

অভিযোগকারী সাদেকুল ইসলাম জানান, কুকুর কামড়ানো ছাগল হামিদুর বিক্রি করে কিভাবে? কসাই মমিনুল জেনে বুঝে কুকুর কামড়ানো ছাগলের মাংস বিক্রি করে মানুষের স্বাস্থ্যের ক্ষতি করেছে। আমি তাদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করে অভিযোগ করেছি।

 

দেখা হয়েছে: 1062
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪