|

মতিউর রহমান চৌধুরীর মামলা প্রত্যাহারের দাবিতে রাজারহাটের সাংবাদিকের নিন্দা

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ন | মার্চ ১৯, ২০২০

মতিউর রহমান চৌধুরীর মামলা প্রত্যাহারের দাবিতে রাজারহাটের সাংবাদিকের নিন্দা

এ.এস লিমন, রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক প্রখ্যাত সাংবাদিক মতিউর রহমান চৌধুরীর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রেসক্লাব রাজারহাটের কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার ৩০ সাংবাদিক তীব্র নিন্দা জানিয়েছেন।

বিবৃত্তিতে তারা বলেন, আমরা মনে করি এই মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন। এ মামলা দিয়ে সৎ ও নির্ভীক সাংবাদিকদের ভয়ভীতি দেখিয়ে গণমাধ্যমের বাক-স্বাধীনতা খর্ব করার অপপ্রয়াস করা ছাড়া আর কিছুই নয়।

দ্রুত মামলা প্রত্যাহারের দাবিতে বিবৃতিদাতারা হলেন- এস এ বাবলু, সভাপতি (দৈনিক ভোরের কাগজ ও বাংলা টিভি) , সহসভাপতি আলতাফ হোসেন সরকার (দৈনিক ইত্তেফাক), এম আজিজুল হক (দৈনিক জনতা), সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (দৈনিক মানবজমিন ও এস টিভি বাংলা), সহ সম্পাদক প্রহলাদ মন্ডল সৈকত (আমাদের সময়,যায়যায় দিন ও করতোয়া),সাংগঠনিক সম্পাদক প্রভাষক এনামুল হক(সম্পাদক রাজারহাট বিডি ডট কম), কোষাধ্যক্ষ মো. এনামুল হক ( যুগান্তর ও বিজয় টিভি), প্রচার সম্পাদক এ.এস লিমন ( দৈনিক দেশের কন্ঠ), দপ্তর সম্পাদক ইমতিয়াজুল ইসলাম লাভলু ( খোলা কাগজ), সদস্য সহকারি অধ্যাপক সাজেদুর রহমান মন্ডল চাঁদ( দৈনিক সংবাদ), লুৎফর রহমান আঁশু ( আনন্দ টিভি), আনিছুর রহমান লিটন ( দৈনিক দিনকাল),প্রভাষক নুর আলম বসুনিয়া ( ইনকিলাব), প্রভাষক আনোয়ারুল আলম আঙ্গুর(নয়া দেশ), প্রভাষক মুকুল নারায়ন কোঙ্গর ( প্রাইভেট ডিটেকটিভ), জাহাঙ্গীর আলম( দৈনিক আজকালের খবর), মাহফুজার রহমান মনু( ৬৯ টিভি ও দৈনিক ঢাকার ডাক), এনামুল হক, সরকার ( আমার সংবাদ) , মনজুরুল ইসলাম মজিদুল ( গণমুক্তি), আসাদুজ্জামান এইম রতন (সহ সম্পাদক রাজারহাট বিডি ডট কম), তৌহিদুর রহমান ( স্বদেশ প্রতিদিন), রুবেল আহম্মেদ ( দৈনিক সাইফ), আবুনুর আহম্মেদ রাশেদ ( দৈনিক প্রতিদিনের বার্তা), মোশাররফ হোসেন ( ক্রাইম ওয়াচ) প্রমূখ।

দেখা হয়েছে: 511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪