|

মদনে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৩০ আটক ৭জন

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ন | জানুয়ারী ০৬, ২০২০

সংঘর্ষ

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা মদন উপজেলায় ফতেপুর ইউনিয়নের বনতিয়শ্রী গ্রামে শনিবার সন্ধায় একই গ্রামের দুই পক্ষের মাঝে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক রক্ত ক্ষয়ির সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায় বনতিয়শ্রী গ্রমের মৃত আব্দুল বারেকের ছেলে সাইদুলের ঢেলা গাড়ী না বলে একই গ্রামের রশিদের ছেলে করিম বুরো ধানের জালা হাওরে নিয়ে যায়।

এ নিয়ে দু-জনের মধ্যে কথা কাটাকাটি এক পর্যায়ে শনিবার সন্ধায় বনতিয়শ্রী গ্রামের মাইজপাড়া মসজিদ এর সামনে দুই পক্ষের মাঝে এই রক্তক্ষয়ির সংঘর্ষের আহত করিম, ওয়াসিম, সপুরা, রোখেয়া, রোখন, হান্নান, ঝেলন, মোমেন, হারেস, এরশাদ, নৈশাদ, রতন ও খোকন এর অবস্থা আশংকা জনক থাকায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেণ।

বাকী হালীমা,রিতু আক্তার, শবিকুল,তাহের,হান্নান,রেবেকা,সাগর,হবুল মিয়া,চনু মিয়া,আশাদুল,সাইদুল ও আঙ্গুরা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে বর্তি আছে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী চলে গেছে।

সংঘর্ষের বিষয় মদন থানার অফিসার ইনচার্জ রমিজুল হক এর সাথে যোগাযোগ করলে তিনি জানান এরশাদের মা খালেদা আক্তার বাদী হয়ে ১৫জনের নামে উল্লেখ হয় অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

ঐ রাতেই পুলিশ ঘটনার সাথে জরিত ৬জনকে গ্রেফতার করে নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে ও আজ একজনকে গ্রেফতার করা হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রন এ রাখার জন্য ঘটনার স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪