|

মদনে বিশিষ্ট জনদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ ২:৩৬ অপরাহ্ন | এপ্রিল ০১, ২০১৯

মদনে বিশিষ্ট জনদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

মোঃ শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ রবিবার মদন উপজেলার জাহাঙ্গীরপুর টি-আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও বিশিষ্ট জনদের সংবর্ধনা প্রদান করা হয়।

প্রতিষ্ঠানের সহকারি শিক্ষিকা ফাতেমা আক্তারের সঞ্চালনায়,উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আনোয়ারা জেবুন্নাহারের সভাপতিত্বে সংবর্ধিত ব্যক্তিগণ হলেন মদনের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা একুশের পদক প্রাপ্ত বিশ্ব রেকর্ড সৃষ্টিকারী সাঁতার ক্ষিতিন্দ্র চন্দ্র বৈশ্য, উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, প্রতিষ্ঠানের বিদায়ী ম্যানেজিং কমিটির সভাপতি দেওয়ান মোদাচ্ছের হোসেন শফিক, সহকারি প্রধান শিক্ষক এস.এম. নূরুল হুদা।



এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ ও সাধারণ সম্পাদক, জেলা পরিষদ সদস্য আয়শা আক্তার ও সাইফুল ইসলাম হান্নান, অফিসার ইনচার্জ রমিজুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার মুফাখারুল ইসলাম, উক্ত প্রতিষ্ঠানের সাতজন জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রছাত্রীদের স্বর্ণ পদক সহ নগদ টাকায় পুরস্কৃত করা হয়।

দেখা হয়েছে: 467
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪