|

মদনে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ১১:২২ অপরাহ্ন | এপ্রিল ০৩, ২০২১

মদন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তার পরিবারের মিথ্যা মন্তব্য করায় সংবাদ সম্মেলন

শহীদুল ইসলাম, নেত্রকোনা: নেত্রকোনা মদন উপজেলায় গত ৩১ শে মার্চ বুধবার উপজেলা পরিষদ সংলগ্ন রাস্তায় চানগাঁও ইউনিয়নের চকপাড়া গ্রামে উপজেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি লিটন বাঙ্গালী এক মানব বন্ধন করে।

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তার পরিবার সম্পর্কে মিথ্যা ও বানোয়াট বক্তব্য প্রদান করে। তারই প্রেক্ষিতে ৩ এপ্রিল মদন উপজেলা চেয়ারম্যান এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এর আয়োজন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, জেলা পরিষদ সদস্য মোঃ সাইফুল ইসলাম হান্নান, সাবেক উপজেলা কমান্ডাল বীর মুক্তিযোদ্ধা মোঃ হেলাল উদ্দিন, সাবেক ডেপুুটি কমান্ডার গাজী ফেরদৌস ও বীর মুক্তিযোদ্ধা আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম, সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল হক বিকচানসহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ইলেক্টনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান এক লিখিত বক্তব্য প্রতিবাদে বলেন আমি সহ আমার পরিবারকে উদ্দেশ্য প্রণোদিত ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য লিটন বাঙ্গালী সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট বক্তব্য প্রদান করায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি। তিনি আরো বলেন লিটন বাঙ্গালী সন্ত্রাসী ও চাঁদাবাজ লোক, বর্তমানে লিটন বাঙ্গালী হত্যা মামলা সহ একাধিক মামলার আসামী। উক্ত বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসন ও গণমাধ্যম কর্মী ভাইদের প্রতি আহব্বান করছি।

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪