|

ময়মনসিংহে অসহায় পরিবারের বাড়ি ঘরে হামলা ভাংচুর

প্রকাশিতঃ ২:৪৯ অপরাহ্ন | জুন ০২, ২০২০

ময়মনসিংহে অসহায় পরিবারের বাড়ীঘরে হামলা ভাংচুর

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সদরের খাগডহর ইউনিয়নের চরগোবিন্দ এলাকায় তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে কৃষক নজরুল ইসলাম (৫০) এর অসহায় পরিবারের বাড়ি ঘরে সন্ত্রাসী কায়দায় হামলা করে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে।

এসময় তাদেরকে বাঁধা দিলে তারা অসহায় বৃদ্ধা মোছা: মরিয়ম বেগম (৬০) ও জবেদ আলী, হায়দার আলীকে দেশীয় অস্ত্রে আঘাত করে চলে যায় একই এলাকার সুলু মিয়া ও সুরুজ আলী গংয়ের নেতৃ্ত্বে আসা সন্ত্রাসী চক্রটি।

এক লিখিত অভিযোগে জানা যায়, গত ৩১ মে রবিবার বিকেলে চরগোবিন্দ এলাকার নজরুল ইসলামের একটি বাঁছুর ব্রহ্মপুত্র নদের পাড়ে সুলু মিয়ার ফসলি জমিতে বাঁছুর যাওয়াকে কেন্দ্র করে তর্কবিতর্কের একপর্যায়ে কৃষক নজরুল ইসলামের ছেলে হায়দার আলী মাফ চেয়ে বাড়ীতে চলে আসার পর সুলু মিয়া ও সুরুজ আলীর নেতৃত্বে রহিম, গিয়াস, সাগরসহ অঙ্গাত আরো কয়েকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতভাবে কৃষক নজরুলের বাড়ীঘরে হামলা চালিয়ে ভাংচুর ও তালা ভেঙ্গে নগদ অর্থ হাতিয়ে নেয়ার সময় তাদেরকে বাঁধা দিলে অসহায় বৃদ্ধা মোছা: মরিয়ম বেগমকে বেধড়ক পিটিয়ে আহত করে এ চক্রটি।

পরে নজরুল ইসলামের ছেলে জবেদ আলী ও হায়দার আলী তাদের ভয়ে দৌঁড়ে পালানোর সময় দোঁড়িয়ে গিয়ে তাদের দু’জনকে দেশীয় অস্ত্রে আঘাত করে।

এ ঘটনার সময় নজরুল ইসলাম একটি জানাযার নামাজের জন্য পাশের একটি এলাকায় অবস্থান করছিল। হামলা ও ভাংচুর চালিয়ে যাওয়ার সময় তারা উল্টো এ ঘটনায় কাউকে জানানো বা মামলা করা হলে হত্যা করে লাশগুমের হুমকি দিয়ে বীরদর্পে চলে যায় সুলু মিয়া ও সুরুজ আলীর নেতৃত্বে আসা সন্ত্রাসীচক্রটি।

এ ঘটনায় অসহায় কৃষক নজরুল ইসলামের পরিবারটি চরম নিরাপত্তাহীন অবস্থায় রয়েছে ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

দেখা হয়েছে: 1133
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪