|

টংগিবাড়ীতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

প্রকাশিতঃ ১০:১০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২১, ২০২০

টংগিবাড়ীতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সামসুদ্দিন তুহিন, টংগিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ টংগিবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

শুক্রবার মধ্য রাত ১২টা ১ মিনিটে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা আক্তার, উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান জগলুল হালদার ভুতু, টংগিবাড়ী থানা পুলিশের পক্ষ থেকে অফিসার ইনচার্জ শাহ্ মো: আওলাদ হোসেন পিপিএম, উপজেলা আ’লীগের পক্ষ থেকে সভাপতি জগলুল হালদার ভুতু, সহ-সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি, যুগ্ন সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন লিটন মাঝি, উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সভাপতি খালিদ হাসান, সম্পাদক দিপু মাঝি, টংগিবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি জাহাঙ্গীর আলম, সম্পাদক আবু বাক্কার মাঝি, যুগ্ন সাধারন সম্পাদক শেখ সোহাগ, সাংগঠনিক সম্পাদক সামসুদ্দিন তুহিন, একুশ বিক্রমপুর পক্ষ থেকে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জি: কাজি ওয়াহিদ, সোনারং টঙ্গীবাড়ী ইউনিয়ন পরিষদ থেকে বেলায়েত হোসেন লিটন মাঝি, সোনারং টংগিবাড়ী ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক রাহাত খান রুবেল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। পরে সকাল সাড়ে ৮টায় উপজেলা প্রশাসনের আয়োজনে একটি প্রভাত ফেরী র‌্যালী হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদের অডিটরিয়ামে আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠান হয়। এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উছেন মে, উপজেলা প্রকৌশলী শাহ মোয়াজ্জেম, টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম রসুল মোল্লা, এসআই মফিজুল ইসলাম, প্রকল্প-বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মীর মাসুম, জনস্বাস্থ্য প্রকৌশলী হুমায়ন কবির সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

দেখা হয়েছে: 536
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪