|

সৎ সন্তান সৎ নয়, মাকে গাছে বেঁধে নির্যাতন!

প্রকাশিতঃ ১২:০৯ পূর্বাহ্ন | জুলাই ২১, ২০২০

সৎ সন্তান সৎ নয়, মাকে গাছে বেঁধে নির্যাতন!

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে আলেয়া বেগম (৪৮) নামে এক নারীকে কাঁঠাল-গাছের সাথে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে তাঁর সৎ সন্তান রহিম,বাবুল, জোছনা ও স্বামী শাহ্‌ আলমের বিরুদ্ধে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান মিয়া বলেন, এ ঘটনা কেউ পুলিশকে খবর দেয়নি। ক্ষতিগ্রস্ত নারীর পক্ষ থেকে লেখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (২০ জুলাই) সন্ধ্যা আহত আলেয়া বেগমকে তার শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করে বাবার বাড়িতে নিয়ে আসেন তার ছোট-বোন কুসুম, বড়-ভাই’র স্ত্রী রহিমা ও ছোট-ভাই’র স্ত্রী মুন্নি বেগম।

এর আগে রবিবার (১৯ জুলাই) বিকেলে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের কুতুবপুর গ্রামের ছকি সদ্দার বাড়িতে এমন নির্দয় ঘটনা ঘটে।

নির্যাতন শিকার আলেয়া বেগম বলেন, নারিকেল পাড়াকে কেন্দ্র করে তার সৎ সন্তান বাবুল, রহিম,জোছনা ও স্বামী শাহ্‌ আলম তাকে এলোপাথাড়ি মারধর করে। একপর্যায় তার পড়নের শাড়ি পেঁছিয়ে উঠানে কাঁঠাল-গাছের সাথে বেঁধে বেদম মারধর করে বলে আলেয়ার বেগমের অভিযোগ।

আলেয়া বেগমের ছোট-বোন কুসুম বলেন, তারা এতটা নিষ্ঠুর আমার বোনকে মেরে গাছের সাথে বেঁধে রাখে। তারা হাসপাতালেও নেয়নি। খবর পেয়ে আজ আমরা তাকে তার শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করে নিয়ে আসি। এর আগেও কয়েকবার তাকে মারধর করেছে।

লাহারকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন মুশু পাটোয়ারী বলেন, অমানবিক ও দুঃখজনক ঘটনা। ক্ষতিগ্রস্ত নারীর পরিবারকে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হবে।

দেখা হয়েছে: 552
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪