|

মাদারীপুরে মাদক সম্রাট অসীম ইয়াবাসহ আটক

প্রকাশিতঃ ৩:২৬ অপরাহ্ন | মার্চ ৩০, ২০১৯

মাদারীপুরে মাদক সম্রাট অসীম ইয়াবাসহ আটক

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে ডিবিপুলিশ অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামি ও মাদক সম্রাট অসিম মাদবরকে ইয়াবাসহ আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে , মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়ন পচ্চিম পাঁচখোলা এলাকার জৈনিক লোকমান মাতুব্বরের বাড়ির সামনে কতিপয় ব্যক্তিরা মাদকদ্রব্য বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে ডিবি পুলিশের এস আই শাহাদাৎ হোসেন ও এ এস আই আল আমিন খন্দকার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে একশত পিচ ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি ও অত্র এলাকার মাদক সম্রাট অসিম মাদবর (৪৫)কে হাতে নাতে আটক করে।



আটককৃত অসীম একই এলাকার মৃত হেলাল উদ্দিন এর ছেলে। এছাড়াও অসীমের দুই সহযোগী ঐসময় দৌড়ে পালিয়ে যায়।

মাদারীপুর জেলা গোয়েন্দা শাখা(ডিবি) পুলিশের ওসি মোহাম্মদ আবু নাইম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামি অসিমকে ইয়াবাসহ আটক করা হয়। সদর থানায় মাদক দ্রব্য আইনে আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 354
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪