|

ময়মনসিংহে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে হত্যা, আটক ১

প্রকাশিতঃ ৩:৩২ অপরাহ্ন | মার্চ ০৫, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মমসিংহের ভালুকা উপজেলায় শিক্ষকের বিরুদ্ধে তাওহিদ (১০) নামে এক মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছেন ওই ছাত্রের পরিবার। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক এনামুল হক নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৫ মার্চ ) সকালে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের মরদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে তাওহিদকে পিটিয়ে হত্যার খবরটি ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে। সমাজের অনেক সচেতন নাগরিকরা এই জঘন্য হত্যার কঠিন শাস্তির দাবি জানিয়েছেন।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাঁচগাও গ্রামের আঃ কয়েস মিয়ার ছেলে তাওহিদ (১০) কে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ি এলাকার ওমর (রঃ) হাফিজিয়া মাদ্রাসায় পড়ার জন্য ভর্তি করে ছিলেন।

এরপর গত ২৭ ফেব্রুয়ারী দুপুরে ক্লাস রুমে শ্বাসন করার জন্য তাওহিদকে ডেকে নেন তার শিক্ষক এনামুল হক। এসময় তাকে ব্যাত দিয়ে পিটিয়ে আহত করে। পরে খবর পেয়ে তার স্বজনরা তাওহিদকে গুরতর আহত অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাওহিদের অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে আসেন তার পরিবার।

তিনি আরও জানান, রবিবার (৪ মার্চ ) বিকেলে তাওহিদের অবস্থা আশঙ্কাজন দেখে মমেক হাসপাতালের চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। এসময় ঢাকা যাওয়ার পথে তাওহিদের মৃত্যু হয়। এঘটনায় সোমবার সকালে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ি এলাকার ওমর (রাঃ) হাফিজিয়া মাদ্রাসা অভিযুক্ত শিক্ষক এনামুল হককে আটক করেছে পুলিশ।

তবে এ হত্যার ঘটনায় তাওহিদের স্বজনরা একটি অভিযোগ থানায় জমা দিয়েছেন। এব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 920
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪