|

মুক্তাগাছায় মানবিক সোসাইটির ঈদ উপহার বিতরণ

প্রকাশিতঃ ৫:১২ অপরাহ্ন | জুলাই ০৯, ২০২২

মুক্তাগাছা প্রতিনিধিঃ ময়মনসিংহের মুক্তাগাছায় মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার বিতরন করা হয়েছে। শনিবার মানবিক বাংলাদেশ সোসাইটি মুক্তাগাছা শাখার পক্ষ থেকে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অসহায় হতদরিদ্র শতাদিক পরিবারের মধ্যে ঈদ সামগ্রী আতব চাউল, চিনি, সেমাই, নুডুলস, পিঠা, সেম্পু, সাবান সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেছে সংগঠনের মুক্তাগাছা উপজেলা শাখার কমিটির সদস্যরা। ঈদে সকলের আনন্দ টাকে একটু বাড়িয়ে দিতে তাদের এই উদ্যোগ।

সংগঠনে সভাপতি মোঃ মেহেদী হাসান রাকিব বলেন প্রত্যেক ঈদে আমরা অসহায় মানুষের পাশে দ্বাড়াবো। আপনারা শুধু আমাদের সংগঠনের নেতৃবৃন্দের জন্য দোয়া করবেন। এই প্রচেষ্টায় প্রিয় ভাই মোঃ কালাচান হাসান সাজিদ ভাই যথেষ্ট সহযোগিতা করেছেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মানবিক বাংলাদেশ সোসাইটির মুক্তাগাছা উপজেলা শাখার সাধারণ সম্পাদক শারিফুল ইসলাম সিয়াম, সহ সভাপতি এ আর নাহিয়ান সিয়াম, যুগ্ন সাধারণ সম্পাদক সিহাব উদ্দীন শান্ত, সাংগঠনিক সম্পাদক তামিম আহম্মেদ, মোজাম্মেল হক লাভলু, রায়হান প্রমুখ।

দেখা হয়েছে: 234
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪