|

টঙ্গীবাড়ীতে চেয়ারম্যানের নিজ অর্থায়নে মাস্ক, হেক্সিসল, সাবান ও লিফলেট বিতরণ

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ন | মার্চ ২৯, ২০২০

টঙ্গীবাড়ীতে চেয়ারম্যানের নিজ অর্থায়নে মাস্ক, হেক্সিসল, সাবান ও লিফলেট বিতরণ

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ীতে হত-দরিদ্রদের মাঝে মাস্ক, হেক্সিসল, সাবান ও লিফলেট বিতরণ করা হয়েছে। রবিবার দিনব্যাপী উপজেলার সোনারং টঙ্গীবাড়ী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝির নিজ অর্থায়নে এসমস্ত জিনিষ হত-দরিদ্রদের বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আথলীগের সহ সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি, ইউপি সদস্য শাহ আলম বেপারী, ওয়ার্ড আথলীগের সভপতি ইয়াদ আলী মাদবর, সোনারং টঙ্গীবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি দর্পন মাঝি, আথলীগ নেতা খালেক ভূইয়া, তুমান মাঝি, মিজান ঢালী, টিটু মাঝি, নাফিজ মাঝি, আলিরাজ মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দীপু মাঝি, উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক শুভ মাঝি প্রমুখ।

এছাড়া ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি জানান- করোনা ভাইরাসের ফলে এ উপজেলার মানুষ গৃহবন্দি রয়েছে। রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত তিনদিন সারাদিন ব্যাপি বাড়িতে বাড়িতে গিয়ে পর্যায়ক্রমে ৪হাজার মাস্ক, সাবান, হেক্সিসলসহ সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হবে।

দেখা হয়েছে: 556
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪