|

মিথ্যা মামলা থেকে রক্ষা পাওয়ার জন্য ডিআইজি’র বরাবর স্মারক লিপি

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ন | মার্চ ২০, ২০১৯

মিথ্যা মামলা থেকে রক্ষা পাওয়ার জন্য ডিআইজি’র বরাবর স্মারক লিপি

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশন ৫নং ওয়ার্ডের নিরীহ এলাকাবাসী শান্তিতে বসবাস করে আসছিল। সেই শান্তি এখন আর নাই বাধা হয়ে দাড়িয়েছে মামলাবাজ কল্পনা আক্তার স্থানীয় সুত্রে ও অভিযোগে জানা যায়, কল্পনা আক্তার ইতিমধ্যে এলাকাবাসীকে হয়রানি করার জন্য ৪/৫টি মিথ্যা মামলা দায়ের করেছে। সাধারণ মানুষকে হয়রানি করে অর্থ হাতিয়ে নেওয়ার অপচেষ্টা লিপ্ত রয়েছে।

অভিযোগে আরও জানা যায়, কলেজ শিক্ষার্থী, চাকুরীজীবি, অবিবাহিত মেয়ে ও বৃদ্ধসহ মোট ১৫ জনের নামে মিথ্যা মামলা দায়ের করেছে। তার এ সকল কর্মকান্ডে থানা পুলিশও অতিষ্ঠ। এ সকল কর্মকান্ড বন্ধ করার জন্য স্থানীয় এলাকাবাসী ২০ মার্চ বুধবার সকালে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি’র বরারবরে স্মারকলিপি প্রদান করেছে।

এর আগে ভুক্তভোগী শতাধিক লোকজন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলমের সাথে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাত ও অভিযোগ প্রেস করেন। সভাপতির নিজ এলাকা ৫ নং ওয়ার্ডে হওয়ায় অত্যন্ত্ মনোযোগ সহকারে শুনে বিষয়টি আমলে নেন এবং কল্পনার মিথ্যা মামলার কপি পরে দেখেন।



এরপর তিনি চলমান বিষয় নিয়ে ময়মনসিংহের রেঞ্জ ডি.আই.জি নিবাস চন্দ্র মাঝির সাথে সৌজন্য সাক্ষাত করে আলোচনা করেন। রেঞ্জ ডি.আই.জি নিরীহ মানুষদের যেন মিথ্যা মামলা দিয়ে হয়রানী না করে এ ব্যাপারে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুবুল আলম প্রিন্স, মহানগর আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব এস.এম নিয়াজ মোর্শেদ, মহানগর আওয়ামীলীগের সদস্য প্লাবন চন্দ্র, অভিযোগকারী আনিসুর রহমান মানিক সহ এলাকার অদ্যশতাধিক নারী-পুরুষ।

দেখা হয়েছে: 373
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪