|

মুক্তাগাছার চোরচক্রের সদস্যরা ফের সক্রিয়

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ন | অগাস্ট ০৭, ২০২২

Muktagacha-মুক্তাগাছা

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের মুক্তাগাছায় চোরচক্রের সদস্যরা আবারও সক্রিয় হয়ে উঠছে। মুক্তাগাছায় গত এক সপ্তাহে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। পৌরসভার ঈশ্বরগ্রামের বাসিন্দা মোঃ তালব আলীর বাড়িতে রাতের আঁধারে চোর চক্রের সদস্যরা ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকার সহ সর্বস্ব লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগীর পরিবার অভিযোগ সূত্রে জানা গেছে, পৌরসভার ঈশ্বরগ্রামের মোঃ তালেব আলী গত ৩০ জুলাই ঢাকা উত্তরা মেয়ের বাড়িতে বেড়াইতে গিয়েছিলেন। আগষ্টের ৪ তারিখ বিকালে বাড়িতে ফিরে এসে দেখেন ঘরের সবগুলো তালা ভাঙ্গা। ঘরের ভিতরে ঢুকে দেখতে পান বাড়িতে রাখা নগদ টাকা সহ সবকিছু লুট করে নিয়েছে চুরের দল।

ভূক্তভোগী মো.তালেব আলী চুরি প্রসঙ্গে বলেন, মেয়ের বাড়ি বেড়ানো শেষে বাড়ি ফিরে দেখি ঘরের সবগুলো তালা ভাঙা।
আমাদের ঘরের যত স্বর্ণ অলংকার ছিল সব চুরি করে নিয়েছে লুটরাজরা।

এছাড়াও আমার স্ত্রী আমেনা খাতুনের ৩ ভরি স্বর্ণ অলংকার ও আমার ছোট বোন নাজমা খাতুনের গচ্ছিত ১৮ ভরি, মোট ২১ ভরি স্বর্ণের অলংকার যাহার আনুমানিক মূল্য ১৭ লক্ষ টাকা। আমার ছেলের ব্যবহৃত লেপটপ,কম্পিউটার মনিটর,২ টি কম্বল, ৭৫ হাজার টাকা নগদ অর্থ সহ জমির দলিল পত্র,পরিবারের কয়েকটি আই ডি কার্ড চুরি করে নিয়েছে।

তিনি আরও জানান এ বিষয়ে ৪ আগষ্ট মুক্তাগাছা থানায় অভিযোগ করেছি। প্রশাসনের কাছে আমার আবেদন শেষ সম্বল টুকু যেন আমি ফেরত পাই।

অভিযোগ প্রসঙ্গে মুক্তাগাছা পুলিশ ফাঁড়ির সাব ইনস্পেক্টর মোয়াজ্জেম হোসেন বলেন তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনার অনুসন্ধান করা হচ্ছে।

দেখা হয়েছে: 176
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪