|

মুক্তাগাছায় সেচ্ছাসেবক লীগের শোক দিবস পালন

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | অগাস্ট ১৬, ২০২২

মুক্তাগাছায় সেচ্ছাসেবক লীগের শোক দিবস পালন

এস এম আকাশ, মুক্তাগাছা প্রতিনিধিঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের মুক্তাগাছা উপজেলা শাখার আয়োজনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সারাদিনব্যাপি অনুষ্ঠানে সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে পুষ্প স্তপক অর্পন করা হয়।বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয় এবং তবারক বিতরন করা হয়েছে।

সেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ রেজাউল করীম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার। সঞ্চালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা শহর আওয়ামী লীগের সাবেক সদস্য এস এম মনিরুজ্জামান আকাশ।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবীর হুমি,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গনি, উপজেলা ছাত্র লীগের সাবেক আহ্বায়ক মোঃ শফিকুল ইসলাম নাসির,সাবেক মেম্বার ৩ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী মোঃ আক্কাস আলী,প্রানেশ দাস,নাদিমুল হাসান মিল্টন,রফিকুল ইসলাম ফুলু,রাজিব সরকার,মোঃ রুবেল মিয়া প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন পর্যায়ের ইমাম ও খতিব গন এ সময় উপস্থিত ছিলেন।

আলোচনায় বক্তারা জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জীবন সংগ্রামের ইতিহাস তুলে ধরেন এবং তার আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত ও দোয়া করেন।মোনাজাত পরিচালনা করেন মুফতি বুরহান উদ্দিন।

দেখা হয়েছে: 151
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪