|

মুজিববর্ষে পূর্বধলায় প্রাথমিক শিক্ষকদের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৬, ২০২০

মুজিববর্ষে পূর্বধলায় প্রাথমিক শিক্ষকদের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় মুজিববর্ষ উদযাপন উপলক্ষে শিক্ষকদের মধ্যে সাংস্কৃতিক প্রতিভা বিকাশে উপজেলায় কর্মরত প্রাথমিক শিক্ষকদের মধ্যে উপজেলা পর্যায়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ওবায়দুল্লাহ এর নিদের্শনায় বুধবার (২৬ ফেব্রুয়ারি) দিনব্যাপি উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ১২টি বিষয়ের উপর এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগমের সভাপতিত্বে সহকারি শিক্ষা অফিসার শাহীন মিয়ার সঞ্চালনায় বিচারকের দায়িত্বে ছিলেন, ইউআরসি শেখ মাকসুদা জামান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রেহনুমা নওরীন, সহকারি শিক্ষা অফিসার মুহা. খোরশেদ আলম, ফাহমিদা ইয়াসমিন, গীতা রানী। প্রতিযোগিতায় পূর্বধলা সদর, সাধুপাড়া, বেড়াইল, জারিয়া, খলিশাউড় ও কে.কে গঞ্জ এই ৬টি ক্লাস্টারের শিক্ষকগণ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহন করেন।

উপজেলা পর্যায়ে দেশাত্ববোধক, লোকসংগীত ও আধুনিক গানে আগিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহবুবা আক্তার কানন, নজরুল সংগীতে সোহাগীডহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, রবীন্দ্র সংগীত ও তবলায় পুটিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, কবিতা আবৃত্তি ও একক অভিনয়ে কাটাকালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জাহাঙ্গীর আলম, জারিগান (দলগত) জারিয়া ক্লাস্টারের নূর মোহাম্মদ ও তার দল বিজয়ী হয়। পরবর্তীতে তারা জেলা পর্যায়ে অংশগ্রহন করবে।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪