|

পূর্বধলায় নিখোঁজ হওয়া জেলের মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৯:৫০ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৯

মরদেহ উদ্ধার

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার পূর্বধলায় বিলে মাছ ধরতে যেয়ে নিখোঁজ হওয়া জেলে দিলীপ চন্দ্র বর্মন (৩৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার জারিয়া ইউনিয়নের পাকলা বিলের পাশে বর্ণি গাঙ্গ থেকে লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত দিলীপ চন্দ্র বর্মন পেশায় একজন জেলে। তিনি গত মঙ্গলবার বিকেল তিনটার দিকে স্থানীয় পাকলা বিলের পাশে বর্ণি গাঙ্গ নামে পরিচিত একটি খালে কারেন্ট জাল দিয়ে মাছ ধরতে গিয়ে রাতে আর বাড়ি ফেরেননি। বাড়ির লোকজন তাকে অনেক খোঁজাখুঁজির পর বুধবার সকালে বর্ণি গাঙ্গে তার লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয় এবং ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত দিলীপ চন্দ্র বর্মন উপজেলার বাড়হা পশ্চিমপাড়া গ্রামের মৃত গিরিশ চন্দ্র বর্মনের ছেলে।

দেখা হয়েছে: 537
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪