|

মুজিববর্ষে ময়মনসিংহে পুনাকের গাছরোপন কর্মসূচী

প্রকাশিতঃ ৫:৫৪ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০২১

মুজিববর্ষে ময়মনসিংহে পুনাকের গাছরোপন কর্মসূচী

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহ পুলিশ লাইন্সে গাছ রোপন (বৃক্ষরোপন) করে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী জিশান মির্জা এর উদ্যোগে বুধবার বাংলাদেশ পুলিশ ও পুনাকের যৌথ আয়োজনে দেশের সকল পুলিশ ইউনিটে একযোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।

বুধবার সকালে সকালে বাংলাদেশ পুলিশের আইজিপি ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এ কর্মসূচী উদ্বোধনের পর পরই ময়মনসিংহ পুলিশ লাইন্সে পুনাকের উদ্যোগে বৃক্ষরোপন করা হয়।

এ কর্মসূচি সফল করতে বাংলাদেশ পুলিশ ও পুনাক ময়মনসিংহের আয়োজনে পুলিশ লাইন্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল (চেতনা অম্লান) সংলগ্ন মাঠে ১০টি ফলজ ও ওষুধি গাছ রোপন করেন পুনাকের উপদেষ্টা ফাতেহা পারভীন লুনা ও রেঞ্জ ডিআইজি ব্যারিস্ট্রার হারুন অর রশিদ।

এ সময় পুনাক সভানেত্রী মিসেস কানিজ আহমার ও ময়মনসিংহের পুলিশ সুপাার মোহাঃ আহমার উজ্জামান সাথে ছিলেন।

এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার পত্নী ও পুনাকনেত্রী ইসরাত তানজিয়া, ফারহানা ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী, হাফিজুর রহমান, মোঃ আলাউদ্দিন, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ডিবির পরিদর্শক পারুক আহাম্মেদসহ অন্যান্য পুলিশ কর্শকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ সময় পুনাক উপদেষ্টা ফাতেহা পারভীন লুনা বলেন, পরিবেশ রক্ষায় বনায়নের কোন বিকল্প নেই। তিনি পরিবেশ রক্ষায় সকলকে নিজ নিজ বাড়ির আঙ্গিনায় ফলজ, বনজ ও ওষুধী গাছের চারা লাগানোর আহবান জানিয়েছেন।

পুনাক সভানেত্রী মিসেস কানিজ আহমার বলেন, সুস্থ্যভাবে বেচে থাকতে হলে বৃক্ষ অপরিচার্য। তিনি বাসা বাড়ির আঙ্গিনা, খালি জমি, রাস্তার পার্শ্বে ফলজ, বনজ ও ওষুধী গাছের চারা লাগানোর জন্য গুরুত্বারোপ করেছেন।

দেখা হয়েছে: 219
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪