|

মুশু চেয়ারম্যান অসুস্থ তবুও শেখ হাসিনার উপহার পৌঁছে দিচ্ছেন

প্রকাশিতঃ ১১:৩২ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০২০

মুশু চেয়ারম্যান অসুস্থ তবুও শেখ হাসিনার উপহার পৌঁছে দিচ্ছেন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ ‘করোনা-ভাইরাস’ প্রতিরোধে টানা মাঠ পর্যায় কাজ করতে গিয়ে হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন ইউপি চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন মুশু পাটোয়ারী। মুশু পাটোয়ারী লক্ষ্মীপুর সদর উপজেলা লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

জানা গেছে, সরকারি নির্দেশনার আগ থেকে এ মুশু পাটোয়ারী তাঁর ইউনিয়নের প্রতিটি হাট-বাজার, শিক্ষা-প্রতিষ্ঠান ও মসজিদ-মন্দিরে গণসচেতনতামূলক লিফলেট, সাবান, হ্যান্ডওয়াশ বিতরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে সর্তক বার্তা নিয়ে মানুষের বাড়ি-বাড়িও গেলেন। ৪র্থ দফা পর্যন্ত তালিকা করে গৃহবন্দীদের ঘরে-ঘরে ত্রাণসামগ্রী দিয়ে আসছেন।

হঠাৎ সোমবার (২১ এপ্রিল) দুপুর-বেলার দিকে শারীরিক-ভাবে কিছুটা অসুস্থ হয়ে পড়েন। ত্রাণসামগ্রী বিতরণ করতে গিয়ে। তবুও থেমে নেই তাঁর ছুটে চলা সর্তক বার্তা নিয়ে। পৌঁছেও দিচ্ছেন ৯টি ওয়ার্ডের সরকারি তালিকা অনুযায়ী খাদ্যসামগ্রী। সর্বশেষ অসুস্থ শরীর নিয়ে (আজ) বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত ইউনিয়নের ৭, ৮ ও ৯ ওয়ার্ডের অসহায়দের মাঝে ত্রাণের ব্যাগ দিয়ে আসলেন।

জানতে চাইলে, লাহারকান্দি ইউনিয়ন পরিষদ সচিব মোঃ মিজানুর রহমান বলেন, মুশু চেয়ারম্যান ব্যাপকহারে সচেতনতামূলক কাজ করছে। যেখানে খবর পান, মানুষের জটলা। সেখানে ছুটে যান হ্যান্ড-মাইক নিয়ে। অতিরিক্ত কাজ করার কারণে হঠাৎ গত দুইদিন থেকে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন চেয়ারম্যান।

সাময়িকভাবে বিশ্রাম নেওয়া পরামর্শও দেওয়া হয়েছে। তবুও শেখ হাসিনার উপহার নিয়ে আমাদের সাথে প্রতিটি ওয়ার্ডে-ওয়ার্ডে গিয়ে নিজ হাতে ইউপি সদস্যর মাধ্যমে বিতরণ করেছে। এ সচিব আরো বলেন এ পর্যন্ত ১৪’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী বলেন, নিঃশ্বাস থাকা পর্যন্ত মানুষের পাশে আছি। মানুষের পাশে থাকবো। কারণ এ ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান বানালো তাদের পাশে থাকার জন্য। তবে এ প্রিয় মানুষ গুলো সামাজিক দূরত্ব বজায় চলে না। তবুও আমি বারবার তাদেরকে সর্তক করি। শারীরিকভাবে একটু অসুস্থ।

দেখা হয়েছে: 400
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪