|

ময়মনসিংহে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশিতঃ ৩:০৯ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৮

ময়মনসিংহে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহে গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাবেক সদস্য রুবেল হোসেনকে (৩২) ইয়াবাসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় তারদেহ তল্লাশী করে ৪০০’শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। রুবেল উপজেলার রসুলপুর ইউপি চেয়ারম্যান সাইফুল আলমের ছোট ভাই বলে জানা গেছে।

রবিবার (২৯ জুলাই ) দুপুরে ময়মনসিংহের একটি আদালতে তাকে সোপর্দ করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত ওসি মোখলেছুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত শনিবার (২৮ জুলাই ) সকাল ১১টার দিকে গোপন সংবাদে খবর পেয়ে উপজেলার রসুলপুর চৌরাস্তা বাজার এলাকার তার বাড়ি থেকে রুবেলকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে রসুলপুর, যশরা ও ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিল।

তিনি আরও জানান, পরে ডিবি পুলিশের ওসির নির্দেশে এসআই নাজিম উদ্দিনের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম রুবেল হোসেনের বাড়িতে অভিযান চালায়। তখন রুবেল হোসেন ঘরের ভেতরে ইয়াবা বিক্রির জন্য প্যাকেট করছিল।

পুলিশ এ সময় ঘর ও তারদেহ তল্লাশী চালিয়ে ৪’শ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জমাদি উদ্ধারসহ তাকে আটক করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 547
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪