|

ময়মনসিংহে করোনায় আরো ১৫ জনের মৃত্যু

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ন | অগাস্ট ১০, ২০২১

করোনায় মৃত্যু

এম এ আজিজ, ময়মনসিংহঃ মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ময়মনসিংহে করোনায় মারা গেছে ১৫ জন। এর মাঝে করোনা পজেটিভ রোগী ৭ জন এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছে ৮ জন।

করোনাক্রান্ত্র হয়ে মৃত্যুবরণকারীরা হলেন খুকী বেগম (৭০) টাংগাইল, আব্দুল কুদ্দুস (৮০), শম্ভুগঞ্জ, ময়মনসিংহ, জুলেখা (৮০), ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ, জরিনা (৩৫), বড়বিলা, সদর, ময়মনসিংহ, রইসুদ্দিন (৬৫), নেত্রকোনা, শাহ আলম (৪৫), মুক্তাগাছা, ময়মনসিংহ এবং ফেরদৌস আলম (৩৫), সদর, ময়মনসিংহ।

অপরদিকে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারীরা হলেন, রঞ্জনা রানী (৪০), হালুয়াঘাট, ময়মনসিংহ, বেগম (৩৫), গফরগাঁও, ময়মনসিংহ, সেলিনা (৬০), গফরগাঁও, ময়মনসিংহ, নার্গিস (৫০), কেন্দুয়া, নেত্রকোনা, সুফিয়া খাতুন (৫০) ও লুতফা, (৫০) বছর, গফরগাঁও, ময়মনসিংহ, মিতু (১৫, আকুয়া, সদর, ময়মনসিংহ এবং রোজিনা খাতুন (৬৫), ময়মনসিংহ। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ফোকাল পার্সন (কোভিড) ডাঃ মোঃ মহিউদ্দিন খান এ তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, আইসিইউতে চিকিৎসাধীন ২১ মোট রোগী ৪১১ জন চিকিৎসা নিচ্ছেন। এই সময়ে নতুন করে করোনা সনাক্ত হয়েছে ২১৩ জন এবং নতুন ভর্তি হয়েছেন ৩১ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৪৬ জন।

এছাড়া ওয়ান স্টপ ফ্লু কর্নারে গত ২৪ ঘন্টায় সেবা নিয়েছেন ১৩০ জন এবং গত ২৪ ঘন্টায় টেলিমেডিসিন সেবা নিয়েছেন ২০ জন।

দেখা হয়েছে: 242
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪