|

ময়মনসিংহে ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ উপলক্ষে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৮, ২০২১

ময়মনসিংহে ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ উপলক্ষে সংবাদ সম্মেলন

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জিলা স্কুল এক্স স্টুডেন্ট স্পোটস ক্লাব আয়োজিত ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

১৯৭১ থেকে ২০০০ সাল পর্যন্ত জিলা স্কুলের ৩৮টি ব্যাচের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে এই ক্রিকেট টুর্ণামেন্ট উপলক্ষে মূলত প্রাক্তন ছাত্রদের মিলনমেলা হবে। ১৯ থেকে ২১ ফেব্রুয়ারী পর্যন্ত দিবারাত্রি এই টুর্ণামেন্টে ৩৮টি দলের মাঝে ৫৭টি খেলা অনুষ্ঠিত হবে। শুক্রবার সকালে আনুষ্ঠানিকভাবে এই খেলা উদ্বোধন করা হবে।

অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপুর্ত প্রতিমন্ত্রী ও জিলা স্কুলের প্রাক্তন ছাত্র শরীফ আহমেদ এমপি, আনোয়ারুল আবেদীন তুহিন এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, ময়মনসিংহ সিটি মেয়র ইকরামূল হক টিটুসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ সাবেক ক্রিকেট খেলোয়ারগণ উপস্থিত থাকবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। ময়মনসিংহ জিলা স্কুল ও বোর্ডিং মাঠে একযুগে এই ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে জিলা স্কুল এক্স স্টুডেন্ট স্পোটস ক্লাবের উপদেষ্টা জিলা স্কুল ৭১ ব্যাচের ছাত্র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামূল আলম, নগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ৭১ ব্যাচের ছাত্র অধ্যাপক শেখ আমজাদ আলী, স্পোটস ক্লাবের প্রেসিডেন্ট ও জাতীয় ফুটবল দলের সাবেক কোচ মারুফুল হক ফেরদৌস, সাধারণ সম্পাদক আরিফ চৌধুরী রাসেল, সাংগঠনিক সম্পাদক সাবেক তারকা খেলোয়ার হাবিব উল্লাহ বাবু, সাবেক তারকা খেলোয়ার আরিফুর রহমান রবিন, শরিফুজ্জামান সোহেল, মইনুদ্দিন লস্কর রিগ্যান, মোহাম্মদ আলী তাতুল উপস্থিত ছিলেন।

এদিকে ময়মনসিংহ জিলা স্কুলের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে আয়োজিত টুর্ণামেন্টকে সামনে রেখে জিলা স্কুল ও জিলা স্কুল বোর্ডিংসহ আশপাশ এলাকাকে বর্ণিল সাজে সাজানো হয়েছে।

দেখা হয়েছে: 428
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪