|

ময়মনসিংহে ট্রাক চাপায় নিহত ২

প্রকাশিতঃ ৩:৪৪ অপরাহ্ন | জুন ১৩, ২০১৮

ময়মনসিংহে ট্রাক চাপায় নিহত ২

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ শহরতলীর দিগারকান্দা এলাকায় দাঁড়ানো সিএনজিকে মালবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই এক পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছে। এঘটনায় অন্তত আরও অজ্ঞাত ৫ জন গুরতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ মমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন।

বুধবার (১৩ জুন) সকালে শহরতলীর দিগারকান্দা বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিজতরা হলেন, গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি কার্যালয়ে কর্মরত কনেস্টেবল সাইফুল ইসলাম (৩০) ও সিএনজি চালক আব্দুল হাসিম (২৫)।

এ বিষয়ে গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি মো আমির হোসেন পুলিশ সদস্যের পরিচয় নিশ্চিত করে বলেন, সাইফুল ইসলাম কাল ঈদের ছুটি নিয়ে নিয়ে বাড়ির উদ্যেশ্য গেছে। শুনলাম তিনি ট্রাক চাপায় নিহত হয়েছেন।

ময়মনসিংহে ট্রাক চাপায় নিহত ২

কোতোয়ালী মডেল থানা পুলিশের এসআই নাজমুল হক প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক বাইপাস মোড় গোলচত্বরে পৌছলে যাত্রী অপেক্ষায় থাকা কয়েকটি সিএনজি এবং বাসের জন্য দাড়িয়ে থাকা ওই দুইজনকে চাপা দিলে হতাহতের এই ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে তিনি জানান, আবুল হাশেম ফুলবাড়িয়া উপজেলার শুভরিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। পুলিশ কন্সটবল সাইফুল ইসলামের বাড়ি জামালপুর জেলায়। তিনি গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন বলে জানা গেছে।ঈদের ছুটি নিয়ে বাড়িতে যাওয়ার জন্য গোল চত্বরে বাসের অপেক্ষায় ছিলেন তিনি। ট্রাক ফেলে পালিয়েছে চালক। পুলিশ ট্রাকটি আটক করে থানা হেফজতে নিয়েছে।

দেখা হয়েছে: 625
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪