|

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর উপহার অসহায়দের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে

প্রকাশিতঃ ৩:২১ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০২০

প্রধানমন্ত্রীর উপহার অসহায়দের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে যুবলীগ

মোঃ কামাল, ময়মনসিংহঃ দেশে করোনা পরিস্থিতিতে সমাজের অসহায় ও হতদরিদ্র কর্মজীবী বেকার মানুষের পাশে এসে দাঁড়িয়েছে দলের চরম দু:সময়ে রাজপথের সৈনিক সাবেক ছাত্রলীগ নেতা ও ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগের অধিনস্হ নগরের ৪নং ওয়ার্ড যুবলীগের জনপ্রিয় নেতৃত্ব মো: রোকনুজ্জামান মিলন।

সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সাংগঠনিক আহ্বানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র ও মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি মো: ইকরামুল হক টিটুর সার্বিক সহযোগীতায় ও ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের দিক-নির্দেশনায় নগরের ৪নং ওয়ার্ডের অসহায় কর্মহীন ও হতদরিদ্র জনসাধারণের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে ওয়ার্ড যুবলীগের তৃনমুল নেতাকর্মীদের আস্হা রোকনুজ্জামান মিলন।

প্রধানমন্ত্রীর উপহার অসহায়দের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে যুবলীগ

বুধবার মধ্যরাতে নগরীর ৪নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেনী পেশার অসহায়দের মাঝে মসিকের জননন্দিত মেয়র টিটুর দেয়া প্রধানমন্ত্রীর এ উপহার তৃনমুলের জনপ্রিয় যুবলীগ নেতা রোকনুজ্জামান মিলনের নেতৃত্বে সমাজের কর্মহীন অসহায় পরিবারের মাঝে ওয়ার্ডের বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেন যুবলীগ নেতা মো: সুজন শেখ, মীর শরাফত আলী, মো: রফিকসহ প্রমুখ।

এসময় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ময়মনসিংহ মহানগর শাখার সহ-সভাপতি ও সাংবাদিক আনিসুর রহমান ফারুক উপস্হিত ছিলেন।

নগরীর দিনমজুর, খেটে খাওয়া হতদরিদ্র নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে চাল, আলু,লবনও রয়েছে। করোনাভাইরাসের বিষাক্ত ছোবল থেকে সমাজের খেটে খাওয়া প্রকৃত গরিব ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের এ কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান যুবলীগের জনপ্রিয় এ নেতা।

দেখা হয়েছে: 338
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪