|

ময়মনসিংহে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৪, ২০২০

ময়মনসিংহে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু

মোঃ কামাল, ময়মনসিংহঃ এক মাস ব্যাপী ময়মনসিংহে শুরু হয়েছে শিল্প ও বাণিজ্য মেলা-২০২০। ১৪ ফেব্রুয়ারি শুক্রবার মেলার উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

ময়মনসিংহ ব্রহ্মপুত্র পাড় কাচারিঘাটে প্রতি বছর এ মেলার আয়োজন করে থাকে ময়মনসিংহ চেম্বার অব কর্মাস। মেলায় এবার একশত একটি স্টল করা হয়েছে। এছাড়াও নারী উদ্দ্যেক্তাদের জন্য ১২ টি স্টল নির্ধারিত করা হয়েছে।

প্রধান অতিথি গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ মেলা ভবিষ্যতে আরও সম্প্রসারন করার কথা বলেন। তিনি ময়মনসিংহে ইপিজেটসহ বাণিজ্য উন্নয়নে কিছু করার বিষয়টি প্রধানমন্ত্রী বরাবরে উত্থাপনের কথা বলেন। যেটি পূর্ববর্তী বক্তার দাবি ছিলো।

প্রতিমন্ত্রী বাংলাদেশের উন্নয়নশীলতা ও এগিয়ে যাওয়ার পিছনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টার কথা তুলে ধরে বলেন, আসুন আমরা ঐক্যবদ্ধভাবে এ উন্নয়নযগ্যকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করি।

উদ্বোধননী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। মেলার উদ্বোধক ছিলেন, ময়মনসিংহের মেয়র ইকরামুল হক টিটু।

এতে বিশেষ অতিথি ছিলেন, ময়মনসিংহের সংরক্ষিত আসনের এমপি মনিরা সুলতানা মনি, জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হুমায়ন কবীর, জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল হক, সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, কাউন্সিলর আসিফ হোসেন ডন। এতে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও ব্যবসায়ী নেতা আমিনুল হক শামীম।

দেখা হয়েছে: 951
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪