|

ময়মনসিংহে ১১ অঞ্চলে ৭ দিনের লকডাউন ঘোষণা

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ন | জুন ২৪, ২০২১

লকডাউন

এম এ আজিজ, ময়মনসিংহঃ করোনার ভয়াবহতা বৃদ্ধি পাওয়ায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার ১১টি অঞ্চলে লকডাউন ঘোষণা করা হয়েছে। আজ (২৫ জুলাই) সকাল ৬টা থেকে পহেলা জুলাই মধ্যরাত পর্যন্ত এই লকডাউন চলবে।

করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ এনামূল হক করোনা সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় বৃহস্পতিবার ২৪ জুন এক গণবিজ্ঞপ্তি প্রকাশ করে এই লকডাউন ঘোষনা করেছেন।

গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মাসকান্দা, (বাস্ট্যান্ড), চরপাড়া, নয়াপাড়া, কৃষ্টপুর, আলীয়া মাদ্রাসা এলাকা, নওমহল, আর কে মিশন রোড, বাউন্ডারী রোড, পাটগুদাম, কাচিঝুলি ও গাঙ্গিনার পাড় এলাকার সার্বিক কার্যাবলী/চলাচল (জনসাধারণের চলাচলসহ) ২৫ জুন সকাল থেকে ১ জুলাই মধ্যরাত পর্যন্ত বন্ধ ঘোষণা করা হলো।

এই সময়ে শুধুমাত্র আইন শৃংখলা এবং জরুরী পরিসেবা যেমন কৃষি উপকরণ, খাদ্যশষ্য, খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ, স্বাস্থ্যসেবা, কোভিট টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস, জ্বালানী, ফায়ার সার্ভিস, টেলিফোন, ইন্টারনেট, গণমাধ্যমকর্মী, বেসরকারী নিরাপত্তা ব্যবস্থা ও ডাকসেবাসহ অন্যান্য জরুরী ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবা সাথে সংশ্লিষ্ট অফিস সমুহ, তাদের কর্মচারী ও যানবাহন সমুহ এবং পণবাহি ট্রাক/লড়ি এ নিষেধাজ্ঞার আওতার বাইরে থাকবে।

দেখা হয়েছে: 233
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪